1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
-:একটি হারানো বিজ্ঞপ্তি:- পবিত্র ঈদ – এ মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে গোপালগঞ্জে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরগুনায় তুচ্ছ ঘটনায় আহত-২ ” খাবারের ভাতে প্রসাব করলেন প্রতিপক্ষ পুলিশ লাইন্স একাডেমি এডুকেশন কর্তৃক পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উদযাপন কালাই কাঁটাহার দাখিল মাদ্রাসায় মিলাদুন্নবী উদযাপন উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে, বন্দর থানার গার্মেন্টস কর্মী স্ত্রীকে হত্যা মামলার পলাতক আসামি ঘাতক স্বামী কাজী মোঃ পেয়ার আহম্মদ প্রকাশ রিপন গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র পৃথক অভিযানে ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি কুখ্যাত  সন্ত্রাসী মোঃ ইসতিয়াক আলী ওয়াছিফ গ্রেফতার। বটিয়াঘাটায় মামলাবাজ কালাম মাস্টারের ষড়যন্ত্রের শিকার কেয়ারটেকার সরো গত ১৪-০৯-২৪প্রকাশিত একটি দৈনিকে বাড়ি দখলের যুবদল নেতার শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় আহত ১০ জন যাত্রী

পানি উন্নয়ন বোর্ডের জায়গা দখল করে পাকা রাস্তা নির্মাণের অভিযোগ

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২
  • ১৩৫ জন দেখেছেন

বটিয়াঘাটা (খুলনা) প্রতিনিধি:-

বটিয়াঘাটায় পানি উন্নয়ন বোর্ডের সরকারি

জায়গা দখল করে পাকা রাস্তা নির্মাণ করার অভিযোগ উঠেছে এক মুরগি ব‍্যবসায়ীর বিরুদ্ধে।

তিনি বটিয়াঘাটা উপজেলার মাইলমারা এলাকার বিদ‍্যাপতি রায়। বাড়ি বটিয়াঘাটা উপজেলার বসুরাবাদ গ্রামে। সে ইতোপূর্বে একটি মুরগি খামারের কর্মচারী ছিলো। বতর্মান সে এখন একটি খমারের মালিক। রাজনৈতিক ক্ষমতা আর টাকার দাপটে ঐ ব‍্যক্তি নিজেকে ফিল্মের ফাটাকেষ্টো মনে করছেন। দখলকৃত সরকারি এই সম্পত্তি বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের ৩১ নং পোল্ডারের জায়গা।

বটিয়াঘাটা সদর ইউনিয়নের মাইলমারা বাজার থেকে কিছু দুরে দক্ষিণে গিয়ে একটি সুইচগেট এর পাশেই অবস্থিত ফার্মটি। প্রথমে ফার্মের সামনে থেকে প্রায় ২ শত ফুট জায়গা জোরপূর্বক মাটি ভরাট করে। এবং কিছুদিন পরে সেখানে পাকা রাস্তা নির্মাণ করেন উক্ত ফার্মের মালিক বিদ‍্যাপতি রায়।

মুরগির ফার্মের মালিক বিদ‍্যাপতি রায় বলেন, বটিয়াঘাটা উপজেলার বড়ো বড়ো নেতারা আমাকে কাজ করতে বলেছে।

স্থানীয় ইউপি সদস্য কিংকর রায় বলেন,ক্ষমতার দাপটে আর টাকার জোরে সে সরকারি জায়গা জবর দখল করে রেখেছে। এবিষয় পানি উন্নয়ন বোর্ড রয়েছে নীরব ভূমিকায়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মমিনুর রহমান বলেন,এটা পানি উন্নয়ন বোর্ডের জায়গা। এটা তাদের বিষয়।

খুলনা পানি উন্নয়ন বোর্ডের খুলনা  নির্বাহী প্রকৌশলী মোঃ আশরাফুল আলম বলেন,বিষয়টি আমি দেখছি।

শেয়ার করুন

আরো দেখুন......